শ্রীবরদী পৌরসভা নির্বাচনে বিএনপি’র মনোনয়ন প্রত্যাশী দুলাল

আব্দুল্লাহ আল মামুন দুলাল। তিনি দুলাল নামেই পরিচিত। ছাত্রদলের রাজনীতির মধ্য দিয়েই তার রাজনীতিতে হাতে খড়ি হয়েছে। বর্তমানে উপজেলা বিএনপি’র সদস্য সচিবের দায়িত্ব পালন করছেন। ২০১৪ সালে তিনি শ্রীবরদী উপজেলা পরিষদের নির্বাচনে বিপুল ভোটে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছিলেন। রাজনৈতিক জীবনে তিনি একাধিকবার বিভিন্ন রাজনৈতিক মামলায় কারা বরণ করেছেন। এছড়াও দলের দুঃসময়ে নির্যাতিত নেতাকর্মীদের পাশে থেকে সহযোগিতা করে আসছেন।
আসন্ন শ্রীবরদী পৌরসভা নির্বাচনে মেয়র পদে বিএনপি’র মনোনয়ন প্রত্যাশা করছেন দুলাল। তিনি দলীয় মনোনয়ন নামে সোনার হরিণ পেতে ভোটের ময়দানে চালাচ্ছেন গণসংযোগ ও মতবিনিময় সভা। এছাড়াও শেরপুর-৩ আসনের সাবেক এমপি ও শেরপুর জেলা বিএনপি’র সভাপতি মাহমুদুল হক রুবেলেসহ দলের সিনিয়র নেতৃবৃন্দের সাথে রয়েছে সুসম্পর্ক। এছাড়াও ভোটের মাঠে রয়েছে ব্যাপক জনপ্রিয়তা।
দুলাল শ্রীবরদী পৌরসভার ৬নং ওয়ার্ডের খামারিয়াপাড়া-মুন্সিপাড়া মহল্লার মৃত আব্বাছ আলীর ছেলে। রাজনৈতিক জীবনের শুরুতেই দুলাল ১৯৯৭ সালে শ্রীবরদী সদর ইউনিয়ন শাখা ছাত্রদলের সাধারন সম্পাদক নির্বাচিত হন। ১৯৯৯ সালে শ্রীবরদী সরকারি কলেজ ছাত্র সংসদ নির্বাচনে ছাত্রদলের মনোনিত প্রার্থী হিসেবে জিএস নির্বাচিত হন। পরে ২০০০ সালে উপজেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতির দায়িত্ব পালন করেন। ২০০৩ সালে উপজেলা যুবদলের সাধারন সম্পাদক নির্বাচিত হন। পরবর্তীতে ২০১০ সালে তিনি উপজেলা যুবদলের নির্বাচিত সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন। ২০১৫ সালে উপজেলা বিএনপির আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক ও ২০১৬ সালে উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হন। বর্তমানে তিনি উপজেলা বিএনপির সদস্য সচিব হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি সামাজিক সংগঠন লোকাল বয়েজ ও সচেতন ছাত্র সমাজের উপদেষ্টার দায়িত্ব পালন সহ বিভিন্ন সংগঠনের সাথে সমাজ সেবামূলক কাজ করছেন।

 

 

SHARE