শ্রীবরদীতে নতুন করে একজন করোনায় আক্তান্ত: ১০ বাড়ি লকডাউন

শেরপুরের শ্রীবরদীতে নতুন করে আরোও একজন করোনায় আক্তান্ত হয়েছে। ১৬ মে (শনিবার) রাতে মো. আজিম (২০) নামে একজনের দেহে কোভিড-১৯ পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। খবরটি নিশ্চিত করেছেন উপজেলা প্রশাসন ও উপজেলা স্বাস্থ্য বিভাগ। করোনায় সংক্রমিত ওই রোগীকে শনিবার রাতেই শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে আনা হয়। এসময় তার বসত ঘরের আশেপাশের ১০টি বাড়ি লকডাউন ঘোষনা করে সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মন্জুর আহসান। ওই রোগীর বাড়ি উপজেলার ইন্দলপুল পূর্বপাড়া গ্রামে বাসিন্দা।
জানা যায়, গত ৭ মে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারি কমিউনিটি মেডিকেল অফিসার আসাদুল ইসলাম করোনায় আক্তান্ত হন। পরে তার পবিারের ও নিকট আত্মীয় কয়েকজনের নমুনা সংগ্রহ করে কোভিড-১৯ পরীক্ষার জন্য ময়মনসিংহ পিসিআর ল্যাবে পাঠানো হয়। ১৬ মে শনিবার রাতে পরিবারের অন্যান্য সদস্যদের নমুনার রিপোর্ট নেগেটিভ আসলেও আসাদুলের চাচাতো ভাইয়ের কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ আসে। পরে রাতেই উপজেলা প্রশাসন, উপজেলা স্বাস্থ্য বিভাগ ও পুলিশ প্রশাসন সমন্বয়ে করোনায় সংক্রমিত ওই রোগীকে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে নিয়ে আসা হয়।

এসময় উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নিলুফা আক্তারের নির্দেশনায় ওই রোগীর বসত ঘরের আশেপাশের ১০টি বাড়ি লকডাউন ঘোষনা করেন সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মন্জুর আহসান। এসময় উপস্থিত ছিলেন, ওসি (তদন্ত) বন্দে আলী, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রতিনিধি সহ অন্যান্যরা।
উল্লেখ্য যে, এপর্যন্ত শ্রীবরদীতে করোনায় আক্রান্ত হয়েছেন ৪ জন। এরমধ্যে ২ জন সুস্থ্য হয়েছেন।

SHARE