শেরপুর সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে রফিকুল, মহিলা ও পুরুষ ভাইস চেয়ারম্যান পদে শাপলা ও মিজান জয়ী

 

শেরপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. রফিকুল ইসলাম। ভাইস চেয়ারম্যান মহিলা ও পুরুষ পদে যথাক্রমে নির্বাচিত হয়েছেন সাবিহা জামান শাপলা ও আশরাফুল আলম মিজান।

সোমবার ইলেকট্রনিক ভোটিং মেশিন ইভিএমে অনুষ্ঠিত নির্বাচনে নৌকা প্রতিকের রফিকুল ইসলাম পান ৮২ হাজার ৯২৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ছিলেন বিএনপি’র ধানের শীষ প্রতিকের প্রার্থী মো. শফিকুল ইসলাম। তার প্রাপ্ত ভোট ৫১ হাজার ২১৭।

এছাড়া লাঙল প্রতীকের মো. ইলিয়াছ উদ্দিন পেয়েছেন ৭ হাজার ১৫৬ ভোট, আ’লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী মোটর সাইকেল প্রতীকে মিনহাজ উদ্দিন মিনাল ১৬ হাজার ১০৩ ভোট এবং আনারস প্রতীকে বায়েযিদ হাসান ৬ হাজার ৬৩০ ভোট।

সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন কলস প্রতীকের সাবিহা জামান শাপলা। তিনি পেয়েছেন ১ লাখ ৬ হাজার ৪২ ভোট। নিকটতম প্রতিদ্বন্দ্বি হাঁস প্রতিকের শামীম আরা বেগম পেয়েছেন ৫৭ হাজার ৮৩৬ ভোট।

ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন তালা প্রতিকের আেশরাফুল আলম মিজান। তিনি পেয়েছেন ৫৫ হাজার ৭১৮ ভোট। নিকটতম প্রতিদ্বন্দ্বি চশমা প্রতিকের মো. মনোয়ারুল ইসলাম পেয়েছেন ৫৩ হাজার ৫০৭ ভোট। অপর তিন প্রতিদ্বন্দ্বি টিউবঅয়েল প্রতিকের আল হেলাল পেয়েছেন ৩৩ হাজার ৮৪৭ ভোট, উড়োজাহাজ প্রতিকের মো. জুলহাস উদ্দিন ১০ হাজার ৬০ ভোট এবং মাইক প্রতিকের মোহাম্মদ মুসা মিয়া ১০ হাজার ৮৯২ ভোট।