শেরপুর সদর উপজেলা নির্বাচনে স্বল্প ভোটার উপস্থিতিতে ভোট গ্রহণ চলছে

স্বল্প ভোটার উপস্থিতিতে চলছে শেরপুর সদর উপজেলা নির্বাচনের ভোট গ্রহণ। ইলেকট্রনিক ভোটিং মেশিন ইভিএমে ভোট গ্রহণে প্রথম দিকে কিছু জটিলতার সৃষ্টি হলেও পরে তা স্বাভাবিক হয়ে আসে।

আজ সোমবার সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয়। সকালে কেন্দ্রগুলোতে কিছু ভোটার উপস্থিতি দেখা গেলেও বেলা বাড়ার সাথে ভোটার উপস্থিতি কমতে শুরু করে। উপজেলার বিভিন্ন কেন্দ্র ঘুরে এমন পরিস্থিতিই চোখে পড়েছে।

নির্বাচনে নিরাপত্তা বিধানে আইনশৃংখলা বাহিনীর প্রায় ৩ হাজার সদস্য মোতায়েন করা হয়েছে। এর মধ্যে রয়েছেন পুলিশ, র‌্যাব, বিজিবি ও আনসার বাহিনীর সদস্যরা। ইভিএম মেশিনের কারিগরি ত্রুটি নিরসনে প্রতিটি ভোট কেন্দ্রে রয়েছেন ২ জন করে সেনা সদস্য।

উল্লেখ্যশেরপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ, বিএনপি ও জাতীয় পার্টি ও দুই স্বতন্ত্র প্রার্থী সহ মোট ৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। ভাইস চেয়ারম্যান পদে ৫ জন এবং সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। মোট ভোটার সংখ্যা ৩ লাখ ৬১ হাজার ২৮২ জন। তন্মধ্যে পুরুষ ১ লাখ ৭৯ হাজার ৬৭৭ জন এবং মহিলা ভোটার ১ লাখ ৮১ হাজার ৬০৫ জন। মোট ১৪০ ভোটকেন্দ্রের ভোটকক্ষ সংখ্যা ৯৫৩ টি।

SHARE