শেরপুরে বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার জামিন আবেদন খারিজের প্রতিবাদে ও মুক্তির দাবিতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

উচ্চ আদালতে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার জামিন আবেদন খারিজের প্রতিবাদে ও নিঃশর্ত মুক্তির দাবিতে শেরপুরে বিক্ষোভ সমাবেশ করা হয়েছে। কেন্দ্রিয় কর্মসূচির অংশ হিসেবে গতকাল শনিবার দুপুরে জেলা বিএনপি এ কর্মসূচি পালন করে।
শনিবার দুপুরে শহরের গৃদানারায়ণপুর এলাকায় জেলা বিএনপির সভাপতি সাবেক সাংসদ মো. মাহমুদুল হকের বাসভবন হতে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে রূপকথা সিনেমা হল মোড়ে এলে পুলিশ মিছিলে বাধা দেয়। পরে এখানে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য দেন দলের জেলা কমিটির সভাপতি মাহমুদুল হক, সহসভাপতি মামুনুর রশীদ ও যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মাসুদ।
সমাবেশে বক্তারা বলেন, সম্পূর্ণ মিথ্যা মামলায় কারাদ- দিয়ে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াকে আটক করে রাখা হয়েছে। বিদেশে গিয়ে উন্নত চিকিৎসার জন্য জামিন চাইলেও তাঁকে (খালেদা জিয়া) জামিন দেওয়া হচ্ছে না। সরকারের চাপে আদালত থেকেও তিনি জামিন পাচ্ছেন না। সরকার দেশনেত্রী খালেদা জিয়াকে ভয় পায়। কারণ তিনি যদি মুক্ত থাকেন, রাস্তায় থাকেন ও আন্দোলন করেন তাহলে এই সরকার যে সমস্ত অবৈধ কর্মকা- করে চলেছে, সেগুলো তাঁরা (সরকার) করতে পারবে না। এ জন্যই সরকার তাঁকে মুক্তি দিচ্ছে না। প্রতিহিংসামূলকভাবে তাঁকে আটক করে রেখেছে। তাই মিথ্যা মামলা প্রত্যাহারসহ খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবি করেন বক্তারা।
সমাবেশে জেলা বিএনপির সহসভাপতি সাইফুল ইসলাম, সদর থানা বিএনপির যুগ্ম আহবায়ক শফিকুল ইসলাম শফিক, শহর বিএনপির যুগ্ম আহবায়ক আশিকুর রহমানসহ বিএনপি ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের বিপুলসংখ্যক নেতাকর্মী অংশ গ্রহণ করেন।

SHARE