শেরপুরে নিহত ইজিবাইক চালকের স্ত্রীকে বিধবাভাতা, নগদ অর্থ সহায়তা দিলো জেলা প্রশাসন

লকডাউনে বিদ্যুতায়িত হয়ে নিহত ইজিবাইক চালক খোকন মিয়া (২৬) এর বিধবা স্ত্রীকে বিধবা ভাতার কার্ড ও নগদ ২০ হাজার টাকা সহায়তা দিয়েছে জেলা প্রশাসন। রবিবার দুপুরে জেলা প্রশাসকের বাসভবনে নিহত খোকনের স্ত্রী আঞ্জুয়ারা বেগম ও বাবা আব্দুল হাকিমের হাতে ওই সহায়তা তুলে দেয়া হয়।

জেলা প্রশাসক আনার কলি মাহবুব নিজ উদ্যোগে দ্রুত এই সহায়তার ব্যবস্থা করে নিজ হাতে তা তুলে দেন নিহত খোকনের স্ত্রী ও বাবার হাতে। এছাড়াও জেলা প্রশাসক খোকনের স্ত্রীকে সেলাই প্রশিক্ষণসহ একটি সেলাই মেশিন ও তার বাবার বয়স্ক ভাতার কার্ড দ্রুত সময়ে করে দেয়ার কথাও জানান।

সহায়তা প্রদানকালে অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক এবিএমন এহছানুল মামুন, শ্রীবরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা নিলুফা আক্তারসহ প্রশাসনের উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য গত ১৫ মে শুক্রবার ইজিবাইক চালক খোকন জেলা শহরের খোয়াড়পাড় শাপলা চত্বওে যাত্রী পরিবহন কালে পুলিশ তার ইজিবাইকটি আটকে দেয়। এ সময় ইজিবাইকের সিটটি নিয়ে শাপলা ফোয়ারার পানিতে ফেলে দেয়। সিটটি পানি থেকে তুলতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে মারা যান খোকন। এই মৃত্যুর খবওে সারাদেশেই প্রতিক্রিয়ার সৃষ্টি হয়।

SHARE