শেরপুরে করোনা উপসর্গে একজনের মৃত্যু, আক্রান্ত মোট ৮৪ জন, সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪৪ জন

 

শেরপুরে করোনা উপসর্গ নিয়ে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। মৃতের নাম সিরাজুল ইসলাম (৭০)। তিনি সদর উপজেলার কামারিয়া ইউনিয়নের ইমাম বাড়ির বাসিন্দা। শনিবার সকালে সে মৃত্যুবরণ করে। এর আগে শেরপুরের নালিতাবাড়ীতে এক যুবক করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেন। পরে নমুনা পরীক্ষায় জানা যায় তিনি করোনা আক্রান্ত ছিলেন।
মৃত সিরাজুল ইসলাম ঢাকায় থাকতেন। গত ২৭ এপ্রিল ঢাকা থেকে জ্বর-সর্দি নিয়ে শেরপুরে আসেন। এরপর তার স্বাস্থ্যের অবনতি হলে তিনি স্থানীয়ভাবে চিকিৎসক দেখান। শনিবার সকালে তার অবস্থার হঠাৎ অবনতি ঘটলে তিনি ৯টার দিকে মারা যান।
শেরপুর সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোবারক হোসেন জানান, মৃতের নমুনা সংগ্রহ করে ময়মনসিংহ পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে। দুপুরে স্বাস্থ্য বিধি মেনে তার দাফন সম্পন্ন হয়েছে। মৃত ব্যক্তির বাড়ি লকডাউন করা হয়েছে।
এদিকে জেলার সিভিল সার্জন ডা. একেএম আনোয়ারুর রউফ জানিয়েছেন, গত ৫ এপ্রিয় প্রথম শেরপুরে দুইজন নারী করোনা আক্রান্ত হিসাবে শনাক্ত হন। তারপর ৩০ মে পর্যন্ত শনাক্ত হয়েছেন মোট ৮৪ জন। আক্রান্তদের মধ্যে ৪৪ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। অন্যদের মধ্যে ১ জন মারা গেছেন বাকিদের চিকিৎসা চলছে।