শেরপুরের ঝিনাইগাতীতে পুষ্টি সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত

মাল্টিসেক্টোরাল প্লাটফর্ম শক্তিশালীকরণে শেরপুরের ঝিনাইগাতী উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির সভা হয়েছে। বুধবার দুপুরে উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।
সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির সভাপতি রুবেল মাহমুদ। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ও উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির সদস্য সচিব ডা. মোহাম্মদ আবু হাসান শাহীন, উপজেলা কৃষি কর্মকর্তা হুমায়ুন কবির, মহিলা ও শিশু বিষয়ক কর্মকর্তা ফ্লোরা ইয়াসমিন সহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ, শিক্ষক, সাংবাদিক ও এনজিও প্রতিষ্ঠানের প্রতিনিধিরা। সমগ্র অনুষ্ঠানটির সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর বাংলাদেশ ইনেশিয়েটিভ টু এনহ্যান্স নিউট্রিশন সিকিউরিটি এন্ড গভর্নেন্স প্রকল্পের উপজেলা কোঅর্ডিনেটর লিনা জাম্বিল।
সভায় বাংলাদেশের পুষ্টি পরিস্থিতি ও লক্ষ্যমাত্রা, উচ্চতা ও বয়স অনুপাতে শিশুর পুষ্টির অবস্থা, পুষ্টি উন্নয়নে বহুখাতের অংশগ্রহণ নিশ্চিতে সরকারের প্রতিশ্রুতি ও উদ্দ্যোগসহ পুষ্টি সংক্রান্ত বিষয়ে দিক নির্দেশনামূলক বিষয়াদি আলোচনা করা হয়।