শিশিরকে একি ঈদি দিলেন সাকিব?

ঈদ মানেই খুশি। করোনার কারণে এবারের ঈদের আনন্দ অনেকের জন্য একটু কমেছে ঠিকই, কিন্তু উম্মে আহমেদ শিশিরের ঈদের আনন্দ একটুও কমেনি। প্রিয়জনের কাছ থেকে এমন উপহার পেলে ঈদের আনন্দ তো কয়েকগুণ বেড়ে যাওয়ার কথা! বাংলাদেশের বাঁহাতি অলরাউন্ডার ঈদ উপলক্ষে স্ত্রীকে উপহার দিয়েছেন চোখধাঁধানো একটি মার্সিডিঞ্জ বেঞ্জ গাড়ি। সাকিবের উপহার পেয়ে শিশিরও খুশি। ভক্তদের সঙ্গে স্বামীর উপহারের ছবি শেয়ার করে শিশির লিখেছেন, ‘স্বামীর কাছ থেকে পাওয়া ঈদ উপহার।’

সাকিব বর্তমানে তাঁর পরিবারের সঙ্গে যুক্তরাষ্ট্রের ম্যাডিসন শহরে আছেন। ঈদুল ফিতরের মতো ঈদুল আজহাও সাকিব কাটাচ্ছেন দেশের বাইরে। করোনার শুরুতে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান সাকিব। তখন শিশির ছিলেন সন্তান সম্ভবা।

এরই মধ্যে দ্বিতীয় কন্যা সন্তানের মা হন শিশির।
গত অক্টোবর থেকে খেলার বাইরে সাকিব। ফিক্সিংয়ের প্রস্তাব আইসিসির দুর্নীতি দমন বিভাগকে না জানিয়ে এক বছরের জন্য নিষিদ্ধ হন ৩৩ বছর বয়সী অলরাউন্ডার। আগামী ২৮ অক্টোবর উঠবে সাকিবের নিষেধাজ্ঞা। ক্রিকেটে ফিরতে আরও তিন মাস বাকি। কিন্তু অনুশীলন করে সাকিব নিজেকে প্রস্তুত রাখতে চাচ্ছেন। গুঞ্জন আছে, ঈদের পর ইংল্যান্ডে গিয়ে অনুশীলন করবেন। কিন্তু সাকিব এখনো অনুশীলনের ব্যাপারে নিশ্চিত কিছু জানাননি।