লওতারো মার্তিনেজকে পাওয়ার আশা শেষ বার্সেলোনার

আক্রমণভাগে লওতারো মার্তিনেজকে খুব করেই চেয়েছিল বার্সেলোনা। একাধিকবার চেষ্টা করেও শেষ পর্যন্ত সফল হতে পারেনি। এবারো আর্জেন্টাইন স্ট্রাইকারকে ন্যু ক্যাম্পে নিয়ে আসতে পারছে না কাতালানরা। মার্তিনেজের এজেন্ট জানিয়ে দিয়েছেন, ইন্টার মিলানে থাকার সিদ্ধান্ত নিয়েছেন আর্জেন্টাইন স্ট্রাইকার।

২০১৮ সালে ইতালিয়ান জায়ান্ট ইন্টার মিলানে আসার পর নিজেকে প্রস্তুত করেছেন বড় মঞ্চের জন্য। গোল করা এবং করানোতে পারদর্শী ২২ বছর বয়সী এই স্ট্রাইকারকে দলে ভেড়াতে চেয়েছিল রিয়াল মাদ্রিদ ও ম্যানচেস্টার সিটিও। সুযোগ বুঝে ইন্টার জানিয়ে দেয়, মার্তিনেজকে পেতে গুনতে হবে ৯ কোটি ইউরো। করোনা মহামারির কারণে ব্যাপক ক্ষতিগ্রস্ত হওয়া আগ্রহী ক্লাবগুলো এত দামে মার্তিনেজকে কিনতে অপরাগতা প্রকাশ করে। ট্রান্সফার ফি কমানের জন্য ইন্টারের সঙ্গে দেন-দরবার চালিয়ে যাচ্ছিল বার্সেলোনা।

মার্তিনেজও সম্মতি দিয়েছিলেন। কিন্তু ঝামেলা বাঁধায়, ট্রান্সফার ফি’র বিশাল অঙ্ক। সেই অঙ্ক মেলানোর আগেই বার্সেলোনাকে দুঃসংবাদ দিলেন মার্তিনেজের এজেন্ট।

স্প্যানিশ সংবাদমাধ্যম অবশ্য বলছে, মার্তিনেজ এই মৌসুমে না হোক পরের মৌসুমে ঠিকই বার্সেলোনায় আসবে। লিওনেল মেসির সঙ্গে খেলার জন্যই বার্সেলোনায় আসতে চেয়েছিলেন মার্তিনেজ। এই মৌসুম শেষে মেসি বার্সেলোয় থাকবেন কী না সেটা নিয়েই রয়েছে অনিশ্চয়তা। মেসি অন্য কোথাও চলে গেলে মার্তিনেজের ‘বার্সেলোনা প্রীতি’ থাকা নিয়েও তাই রয়েছে সংশয়।

এদিকে নেদারল্যান্ডস সংবাদমাধ্যমের খবর, বার্সেলোনায় আসতে চলেছেন অলিম্পিক লিঁওর ডাচ স্ট্রাইকার মেমফিস ডিপেই। ২৫ মিলিয়ন ইউরোতে ডিপেইয়ের বার্সেলোনায় আসা একরকম চূড়ান্ত বলেই দাবি ডাচ সংবাদমাধ্যম ‘ডি টেলেগ্রাফের’।

SHARE