ব্রাজিলের এক যুবতীর অভিযোগ হোটেলকক্ষে জোর করে শারীরিক সম্পর্ক স্থাপন করেন নেইমার

ব্রাজিলের ফুটবল মানেই উন্মাদনা। সেই ব্রাজিল দলের স্ট্রাইকার, তারকা খেলোয়াড় নেইমার মানে আরো বেশি উত্তেজনা ছড়িয়ে পড়া। মাঠের খেলায় তিনি প্রভূত নাম কুড়িয়েছেন। তবে তার বিরুদ্ধে এবার যৌন হয়রানির অভিযোগ করেছেন তার দেশেরই এক যুবতী। নেইমার তার সম্মতি ছাড়াই ফ্রান্সের এক হোটেলকক্ষে যৌন সম্পর্ক স্থাপন করেছিলেন বলে তার অভিযোগ। তবে এ বিষয়ে নেইমারের কোনো মন্তব্য পাওয়া যায় নি। নেইমারের পিতা বলেছেন, এটা হতে পারে একটি ফাঁদ। এ খবর দিয়েছে অনলাইন বিবিসি।

অভিযোগকারী যুবতীর নাম জানা যায় নি।

ওই যুবতী বলেছেন, ঘটনাটি ঘটে গত ১৫ই মে। তাকে ব্রাজিল থেকে প্যারিসে আসার জন্য বিমানের টিকেট পাঠিয়েছিলেন নেইমার। হোটেলে তার জন্য রুমও বুকিং দেয়া হয়েছিল। ওই যুবতীর অভিযোগ, ১৫ই মে হোটেলকক্ষে ফেরেন নেইমার। তখন তিনি ছিলেন আপাততদৃষ্টে মাতাল। হোটেলে এসেই তিনি ওই যুবতীর সঙ্গে আলাপচারিতা শুরু করেন। অল্প সময়ের মধ্যেই তাকে জড়িয়ে ধরেন। এক পর্যায়ে তিনি যৌন লালসায় আগ্রাসী হয়ে ওঠেন। কোনো সম্মতি না নিয়ে জোর করে তার সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করেন। এ ঘটনার দুদিন পরে ব্রাজিল ফিরে যান ওই যুবতী। ফিরে যাওয়ার আগে ফরাসি পুলিশের কাছে কোনো অভিযোগ করে যান নি। ওই যুবতী বলেছেন, ঘটনার আকস্মিকতায় তিনি ছিলেন বিহ্বল। ফ্রান্স ছিল তার কাছে বিদেশ। সেখানে এ ধরণের অভিযোগকে কিভাবে দেখা হয়, তা তিনি জানতেন না। ফলে তিনি পুলিশের দ্বারস্থ হতে সাহস পান নি।

বিবিসি লিখেছে, পুলিশের ডকুমেন্টস থেকে পাওয়া তথ্য অনুযায়ী, ওই নারীর সাথে নেইমারের পরিচয় হয়েছিল ইন্সটগ্রামে। পরে নেইমার ওই নারীকে প্যারিসে তার সাথে দেখা করার প্রস্তাব দেন। তিনি ওই যুবতীকে ব্রাজিল থেকে প্যারিস যাওয়ার একটি বিমান টিকেট পাঠান। প্যারিসের একটি হোটেলে তার জন্য রুম রিজার্ভেশন নিশ্চিত করেন। নেইমারের পিতা নেইমার দস সান্তোস ব্রাজিলের একটি টিভিকে শনিবার বলেছেন, এটা পরিষ্কার যে ওটা ছিলো একটা ফাঁদ। জনমনে বিষয়টি পরিষ্কার না হলে নেইমারের হোয়াটসঅ্যাপ এবং সেখানে ওই মেয়ের সাথে নেইমারের কথোপকথন আমরা দেখাবো।

উল্লেখ্য, নেইমার জুনিয়রের বয়স এখন ২৭ বছর। সম্প্রতি শৃঙ্খলাভঙ্গের কারণে জাতীয় দলের অধিনায়কত্ব হারিয়েছেন। গত মাসে একজন ভক্তকে আঘাত করার জন্য ফরাসি ফুটবল কর্তৃপক্ষ তাকে তিন মাসের জন্য নিষেধাজ্ঞা দিয়েছে। এছাড়া ড্রেসিংরুমেও বিপত্তির জন্ম দিয়েছেন তিনি। তিনি কোপা আমেরিকার জন্য এখন প্রশিক্ষণ নিচ্ছেন। দক্ষিণ আমেরিকার ন্যাশনাল টিম চ্যাম্পিয়নশিপ -কোপা আমেরিকা- শুরু হবে ব্রাজিলে আগামী ১৪ই জুন। একই গ্রুপের অন্য দলগুলো হলো – বলিভিয়া, ভেনিজুয়েলা ও পেরু। গত মঙ্গলবার হাঁটুর আঘাতে ট্রেনিং বন্ধ করতে বাধ্য হয়েছেন নেইমার, যদিও মনে করা হচ্ছে ইনজুরিটা খুব মারাত্মক কিছু হয়নি।