ফেনীতে বাস-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১, আহত ১২

ফেনীতে যাত্রীবাহী বাস ও মালবাহী কাভার্ডভ্যানের সংঘর্ষে দুলাল (৪০) নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত ১২ জন আহত হয়েছেন। শনিবার মধ্যরাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার লেমুয়া ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে মুহুরীগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ ও পুলিশ পরিদর্শক আবদুল মালেক জানান।

জামাল উদ্দীন নামে আহত এক বাসযাত্রী জানান, চট্টগ্রাম থেকে লক্ষ্মীপুরগামী যাত্রীবাহী শাহী পরিবহনের একটি বাস ফেনী সদর উপজেলার লেমুয়া ব্রিজ এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা মালবাহী কাভার্ডভ্যানের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে চালকসহ বাসের অন্তত ১২ যাত্রী গুরুত্বর আহত হয়। পরে আহত চালক কৌশলে বাসটি চালিয়ে ফেনীর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

ফেনী জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক রিফাত বিন হেলাল মাহিন জানান, আহতদের মধ্যে গুরুত্বর দুলালকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে চট্টগ্রাম নেয়ার পথে তার মৃত্যু হয়। অপর আহতদের মধ্যে জামাল উদ্দীন (৩২), নাসির হোসেন (৪৫), হৃদয় (৩০), শাহ আলম (৩৭), হাফিজুর রহমান (৩৮), মো. সাইফ উদ্দিন (২২), নূর নবী (৩২), সুমী (২৪) ও আসমা (২৫) হাসপাতালে ভর্তি রয়েছে। তাদের সবার অবস্থা আশংকামুক্ত।

পুলিশ পরিদর্শক আবদুল মালেক আরো জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগে কাভার্ডভ্যানটি পালিয়ে যায়।

পুলিশ দূর্ঘটনাকবলিত বাসটিকে ফেনী জেনারেল হাসপাতাল থেকে উদ্ধার করেছে। তবে বাসের চালকের সন্ধান পাওয়া যায়নি। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

SHARE