পুঠিয়ায় ট্রাকচাপায় নিহত ২

রাজশাহীর পুঠিয়ায় ট্রাকের চাকায় পিষ্ঠ হয়ে ব্যাটারি চালিত ভ্যানের চালক ও ভ্যানের এক যাত্রীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরো দু’জন ভ্যানযাত্রী আহত হয়েছেন। আহতরা হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এদিকে ঘাতক ট্রাকটি পুলিশ আটক করেছে। তবে চালক ও হেলপার পালিয়ে গেছে। আজ সোমবার (৫ এপ্রিল) ভোর সোয়া ৬ টার দিকে উপজেলার জিউপাড়া ইউনিয়নের সেনভাগ এলাকায় ঢাকা-রাজশাহী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ভ্যান চালকের নাম শহিদুল ইসলাম (৪৫)। তিনি নাটোর সদর এলাকার সুলতানপুর মহল্লার শাহাদাৎ হোসেনের ছেলে এবং নিহত অপর ভ্যানযাত্রীর নাম আবদুস সালাম (৫০)। তিনিও একই এলাকার মৃত সোবহান শেখের ছেলে।

আহতরা হলেন, মোজাম্মেল হোসেন (৪০) ও আবুল কালাম আজাদ (৫০) আহতরা পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন।

স্থানীয় ও হাইওয়ে পুলিশ জানায়, নাটোর থেকে যাত্রীসহ একটি ভ্যান পুঠিয়ার ঝলমলিয়া হাটে রসুন বিক্রি করতে আসছিলো। পথে উপজেলার সেনভাগ এলাকায় এলে নাটোরের দিক থেকে আসা রাজশাহীগামী একটি সিমেন্ট বোঝাই ট্রাক (ঢাকা মেট্রো-ট ১১-০৯৮৯) তাদের পেছন থেকে সজোরে ধাক্কা দিলে তারা সড়কে পড়ে যায়। পরে ওই ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই দু’জন মারা যায় এবং দু’জন আহত হয়। তারা আরো জানান, খবর পেয়ে হাইওয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে এবং ঘাতক ট্রাকটি আটক করে। নিহতের পরিবারের আপত্তি না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
এব্যাপারে পবা হাইওয়ে পুলিশ শিবপুর থানার (ইনচার্জ) লুৎফর রহমান জানান, ঘটনার পর ট্রাকটি ঘটনাস্থলে ফেলেই চালক ও হেলপার পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

SHARE