নলডাঙ্গায় রংপুর এক্সপ্রেস ট্রেনের স্টপেজের দাবি

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার নলডাঙ্গা রেল ষ্টেশনে রংপুর আন্তঃনগর ট্রেনটির স্থায়ী যাত্রা বিরতির দাবিতে বিশাল মানববন্ধন কর্মসুচি পালন করা হয়েছে। গত বৃহস্পতিবার সন্ধ্যায় স্থানীয়দের আয়োজনে নলডাঙ্গা ষ্টেশন চত্বরে অনুষ্ঠিত মানববন্ধনে এ অঞ্চলের বিভিন্ন পেশা শ্রেণির প্রায় দুই সহস্রাধিক মানুষ অংশ নেয়।

এ সময় বক্তব্য রাখেন, নলডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তরিকুল ইসলাম নয়ন, নলডাঙ্গা ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক শাহরিয়ার ইসলাম রাসেল, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আহাম্মদ আলী, আওয়ীলীগ নেতা শাহিন চোকদার, সাংবাদিক শহিদুল ইসলাম শাহিন, এইচ আর হীরু, যুবলীগ নেতা শরীফ, তাঁতী লীগ নেতা স্বাধীন ও ছাত্রলীগ নেতা জাহাঙ্গীর পাটোয়ারী।

বক্তারা অনতিবিলম্বে ট্রেনটির স্থায়ী যাত্রা বিরতি ও আসন বরাদ্দের দাবি জানিয়ে বলেন, গত ২০১১ ইং সালে চালু করা। সেই সময় থেকে নলডাঙ্গা ষ্টেশনে ট্রেনটি স্টপেজ দিয়ে আসছিল। করোনা পরিস্থিতির কারণে দীর্ঘদিন ট্রেনটি বন্ধ থাকার পর গত ৫ই সেপ্টেম্বর চালু করা হলেও রেলওয়ের একটি কুচক্রি মহল গভীর ষড়যন্ত্রে মেতে উঠে। কোন রকম পূর্ব ঘোষণা ছাড়াই ট্রেনটির স্টপেজ বাতিল করে। তাই ট্রেনটির যাত্রা বিরতি না দেয়া পর্যন্ত শান্তিপূর্ণভাবে আন্দোলন চালিয়ে যাওয়ার আহবান জানান বক্তরা।

SHARE