দুর্নীতিবাজদের বরখাস্ত করলেন গাজীপুরের মেয়র

গাজীপুর সিটি কর্পোরেশনের বিভিন্ন অনিয়ম, দুর্নীতি ও বাড়তি টাকা আদায়ের অভিযোগে ১৪ জন কর্মকর্তা ও কর্মচারীকে বরখাস্ত, কারণ দর্শানোর নোটিশ ও সাময়িক বরখাস্ত করা হয়েছে। আজ মঙ্গলবার সকালে সিটি করপোরেশন কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য তুলে ধরেন সিটি মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলম।

জাহাঙ্গীর আলম বলেন, সিটি কর্পোরেশন গঠিত হয়েছে নগরবাসীর সেবার জন্য। কিন্তু মানুষের সেবা না দিয়ে কতিপয় কর্মচারী, কর্মকর্তা দুর্নীতির সঙ্গে জড়িয়ে পড়েছেন। এজন্য তিনজন কর্মকর্তাকে সাময়িক বরখাস্ত, ৬ জনকে চাকরি থেকে অব্যাহতি এবং ৫ জনকে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়েছে। এছাড়া কয়েকজন কর্মকর্তার কার্যক্রম নজরদারির মধ্যে রাখা হয়েছে।

সাময়িক বরখাস্তকৃত কর্মকর্তারা হলেন, সহকারি প্রকৌশলী মো. মোজাহিদুল ইসলাম, হিসাব রক্ষণ কর্মকর্তা মো. নজরুল ইসলাম ও লাইসেন্স কর্মকর্তা মোস্তফা কামাল। চাকরি থেকে অব্যাহতি প্রাপ্তরা হলেন, ২২ নম্বর ওয়ার্ডের সচিব মাহবুব আলম, ২৪ নম্বর ওয়ার্ড সচিব জহির আলম, ৪২ নম্বর ওয়াড সচিব আক্তার হোসেন, ৩২ নাম্বার ওয়ার্ড সচিব মাহাবুবুর রহমান, ৩৪ নম্বর ওয়ার্ড সচিব নাদিম হোসেন ও ৪৯ নম্বর ওয়ার্ড সচিব মুক্তার হোসেন। এছাড়া কর নির্ধারণ কর্মকর্তা আতাউর রসুল ভূঁইয়া, অফিস সহায়ক সোহেল, কর আদায়ে সহযোগী কালাম, জমি জরিপ শাখার সাইফুল ও কর নির্ধারণ সহযোগী কামরুজ্জামানকে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়েছে।।

SHARE