ঝিনাইগাতীতে ৫ হাজার পরিবারে বিএনপির মানবিক সহায়তা

শেরপুরের ঝিনাইগাতীতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশক্রমে করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধের অংশ হিসেবে স্বাস্থ্য সুরক্ষায় জনসচেতনা, উদ্বুদ্ধকরণ ও কর্মহীন অসহায় মানুষের খাদ্য সহায়তা কর্মসূচি বাস্তবায়ন করে যাচ্ছেন জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য মো. মাহমুদুল হক রুবেল। গতকাল মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার কাংশা ইউনিয়নের আয়নাপুর, গুরুচরণ দুধনই ও বাকাকুড়া এলাকায় সাড়ে সাত শতাধিক দরিদ্র কর্মহীন পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন তিনি। এ পর্যন্ত উপজেলায় তার ও উপজেলা এবং ইউনিয়ন বিএনপির নেতাদের নিজস্ব অর্থায়নে ৫ হাজার দরিদ্র কর্মহীন পরিবারের কাছে এ মানবিক সহায়তা পৌঁছে দেওয়া হয়েছে।
এ সময় রুবেল বলেন, ‘দেশের এ দুঃসময়ে ঘরে বসে থাকার সময় নাই, কিন্তু সরকারদলীয় বড় বড় নেতারা নিজেদের সুরক্ষায় ঘর থেকে বের হচ্ছে না। কিন্তু আমরা করোনা ভাইরাসটি প্রাণঘাতী জেনেও আপনাদের পাশে নেতাদের ব্যক্তিগত অর্থে সামান্য কিছু উপহার সামগ্রী নিয়ে এসেছি।’ এ সহায়তা অব্যাহত থাকবে বলে জানিয়েছেন তিনি।
ত্রাণ বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম, যুগ্ন আহ্বায়ক আব্দুল মান্নান, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আবু রায়হান রুপন, সহ-সাংগঠনিক সম্পাদক মাহফুজল হক মোল্লা, কাংশা ইউনিয়ন বিএনপির সভাপতি আতাউর রহমান, সাধারণ সম্পাদক মোকাম্মেল হোসেন, জেলা ছাত্রদলের সভাপতি শওকত হোসেন প্রমুখ।

SHARE