জাহানারা রেজ্জাকের মৃত্যুতে বিএনপি মহাসচিবের শোক

 

শেরপুরের পথিকৃত নারী নেত্রী ও সমাজ সেবিকা এবং শেরপুর জাতাীয়তাবাদী মহিলা দলের সাবেক সভানেত্রী, কেন্দ্রীয় মহিলা দলের সদস্য জাহানারা রেজ্জাকের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
শনিবার এক শোকবার্তায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ‘বিএনপি চেয়ারপাসর্ন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে মানুষের গণতান্ত্রিক অধিকার আদায়ের প্রতিটি আন্দোলন সংগ্রামে তিনি যে সাহসিকতার পরিচয় দিয়েছেন তা নেতাকর্মীদের নিকট অনুকরণীয় দৃষ্টান্ত হয়ে থাকবে। আমি তার মৃত্যুতে গভীরভাবে শোকাহত ও ব্যথিত হয়েছি। মহান রাব্বুল আলামীনের দরবারে দোয়া করি তিনি যেন মরহুমা জাহানারা রাজ্জাককে জান্নাত নসীব এবং শোকাহত পরিবারবর্গকে ধৈর্য্য ধারণের ক্ষমতা দান করেন।’

এদিকে জাহানারা রেজ্জাকের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন, বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স। তিনি মরহুমার রুহেল মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ ও শুভাকাক্সক্ষীদের পতি গভীর সমবেদনা জানান।

এছাড়াও শেরপুর জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য মাহমুদুল হক রুবেল শোক প্রকাশ করে বলেন, শেরপুরের নারী রাজনীতির অগ্রদূত ছিলেন মরহুমা জাহানারা রেজ্জাক।