চট্টগ্রামে ছাত্রদল কর্মীকে কুপিয়ে হত্যা

চট্টগ্রামের সীতাকুণ্ডে দুর্বৃত্তরা কোরবান আলী সোহেল (২২) নামের স্থানীয় এক ছাত্রদল কর্মীকে কুপিয়ে হত্যা করেছে। মঙ্গলবার (১৯ মে) রাত সাড়ে ৯টায় পৌরসভার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুরাদপুর পেশকার পাড়ায় এ ঘটনা ঘটে। সোহেল উপজেলার মুরাদপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের হাসনাবাদ গ্রামের মো. দেলোয়ার হোসেনের ছেলে। তিনি ছাত্রদলের রাজনীতির সাথে জড়িত ছিলেন বলে জানা যায়। এছাড়া তিনি উপজেলা বিএনপির নেতা কালাম হত্যা মামলার আসামি ছিলেন।
স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার রাত আনুমানিক সাড়ে ৯টার সময় সোহেল তার এক বন্ধুর মোটরবাইক নিয়ে বাড়ি থেকে সীতাকুণ্ড বাজারে যাচ্ছিলেন। তাদের মোটরবাইকটি উপজেলা গেট অতিক্রম করার সময় পেছন থেকে আসা একইমুখী সিএনজি অটোরিকশার ভেতর থেকে অজ্ঞাত দুষ্কৃতরা তাদের গাড়িকে লাথি মারেন। লাথির সাথে সাথে মোটরবাইক নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে গেলে দুষ্কৃতরা সিএনজি টেক্সি থেকে নেমে তাদের হামলা করলে বাইক চালক দৌড়ে পালিয়ে যান। এসময় দুষ্কৃতরা সোহলকে পেয়ে তাকে এলোপাতাড়ি কুপিয়ে ফেলে যায়।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা স্বীকার সীতাকুণ্ড  থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, দুর্বৃত্তদের হাতে সোহেল  নামে এক যুবক নিহত হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে  পাঠানো হয়েছে।

SHARE