করোনা মোকাবেলায় লতার ২৫ লাখ টাকা অনুদান

ভারতে করোনা ভাইরাস মোকাবিলায় সাধ্যমত এগিয়ে এসেছেন অনেকেই। বিভিন্ন ক্ষেত্রের মানুষ বাড়িয়েছেন সাহায্যের হাত। এবার এই পরিস্থিতিতে এগিয়ে এলেন বিখ্যাত গায়িকা লতা মঙ্গেশকর।
করোনা মোকাবিলায় ২৫ লাখ টাকা অনুদান দিচ্ছেন সুরসম্রাজ্ঞী। মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে এই টাকা দেওয়া হচ্ছে বলেই জানা গিয়েছে। এরইমধ্যে  প্রধানমন্ত্রীর ফান্ডে ২৫ কোটি অনুদান ঘোষণা করেছেন রামদেব। পাশাপাশি, এই ফান্ডে ৫০০ কোটির অনুদান দিয়েছে রিলায়েন্স ইন্ডাট্রিজ।
করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পিএম কেয়ার ফান্ডে দেশবাসীকে মুক্ত হস্তে দান করার আবেদন জানিয়েছেন স্বয়ং প্রধানমন্ত্রী। নরেন্দ্র মোদীর ডাকে সাড়া দিয়ে ইতিমধ্যেই সেই ফান্ডে ৫০০ কোটি টাকা দিয়েছে টাটা ট্রাস্ট। প্রধানমন্ত্রীর তহবিলে অনুদান পৌঁছে দিচ্ছেন অভিনেতা-অভিনেত্রীরাও।

বিনোদন জগত থেকে #PMCARES ফান্ডে ২৫ কোটি টাকা দিয়েছেন অভিনেতা অক্ষয় কুমার। টুইট করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর করোনা আপদকালীন ফান্ডে ১ কোটি টাকা সাহায্যের কথা ঘোষণা করেছেন অভিনেতা কার্তিক আরিয়ান। ২১ লাখ টাকা অনুদান দেওয়ার কথা ঘোষণা করেছেন শিল্পা শেঠি ও রাজ কুন্দ্রা। আর তারই ধারাবাহিকতায় লতা ২৫ লাখ টাকা অনুদান দিচ্ছেন। জানা গেছে, দু একদিনের মধ্যেই এই টাকা ফান্ডে জমা করবেন তিনি। এ বিষয়ে লতা বলেন, এখন এমন ভয়াবহ পরিস্থিতি যা সবাইকে মিলে মোকাবিলা করতে হবে। আমি দেখছি অনেকেই এগিয়ে আসছেন। আমিও যতটুকু সম্ভব সহযোগিতা করছি। এটা হয়তো সামান্য। তবে সবার সহযোগিতায় একটা বড় ফান্ড গঠন হবে। সেটা দরিদ্র মানুষদের অনেক বেশি কাজে লাগবে বলেই আমার বিশ্বাস।

SHARE