শেরপুরে করোনা পরিস্থিতি : নাকুগাঁও স্থলবন্দর দিয়ে যাত্রী পারাপার বন্ধ : চীন ও ইতালি ফেরত ৩ জনের হোম কোয়ারেন্টাইনে

করোনা ভাইরাস সংক্রমনের ভয়ে বন্ধ হয়ে গেছে নাকুগাঁও স্থলবন্দর দিয়ে ভারতের সাথে যাত্রী পারাপার। শুক্রবার থেকে যাত্রী পারাপারের এই নিষেধাজ্ঞা জারি করেছে ইমিগ্রেশন কর্তৃপক্ষ।
নাকুগাঁও স্থলবন্দর পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) মো. মাসুদ আহমেদ জানিয়েছেন, শুক্রবার দেশের প্রতিটি বন্দরের মতো শেরপুরের নালিতাবাড়ী নাকুগাঁও স্থলবন্দর দিয়ে যাত্রী পারাপারা নিষেধাজ্ঞা আরোপ করেছেন ইমিগ্রেশন অতরিটি। যার ফলে শুক্রবার থেকে যাত্রী পারাপার বন্ধ রয়েছে এবং পরবর্তী নির্দেশে না দেয়া পর্যন্ত বন্ধ থাকবে।
এদিকে ভারতীয় কর্তৃপক্ষও এই স্থল বন্দর দিয়ে যাত্রী পারাপার বন্ধ করে দিয়েছে। ভারতের ডালু ইমিগ্রেশন এই নিষেধাজ্ঞা জারি করেছে বলে ভারতীয় একটি সূত্র নিশ্চিত করেছে।
এদিকে শেরপুর জেলায় চীন ও ইতালি ফেরত ৩ ব্যক্তিকে বাড়িতে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা চীন ফেরত এক যুবক সর্দি-কাশিতে আক্রান্ত হলে সে চিকিৎসকের কাছে যায়। কিন্তু তার শরীরে করোনা ভাইরাসজনিত কোন উপসর্গ না থাকায় তাকে নিজ বাড়িতে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।
এদিকে ইতালি ফেরত দুজনকে জেলা স্বাস্থ্য বিভাগ নিজ বাড়িতে কোয়ারেন্টাইনে রেখেছে। তবে তাদের শরীরে কোভিড ১৯ এর কোনো উপসর্গ পাওয়া যায়নি।

SHARE