করোনায় মারা গেলেন অতিরিক্ত সচিব তৌফিকুল আলম

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সদ্য অবসরোত্তর ছুটিতে (পিআরএল) যাওয়া অতিরিক্ত সচিব ও কৃষিবিদ তৌফিকুল আলম মারা গেছেন। আজ শুক্রবার সকালে তিনি চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। জনপ্রশাসন সচিব শেখ ইউসুফ হারুন এই মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। বিসিএস অষ্টম ব্যাচের (১৯৮৬) এই কর্মকর্তাকে রাজধানীর আজিমপুর কবরস্থানে দাফনের সিদ্ধান্ত হয়েছে।
এদিকে তার মৃত্যুতে কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ অফিসিয়াল প্যাডে মহাসচিব খায়রুল আলম প্রিন্স স্বাক্ষরিত এক শোক বিবৃতি প্রকাশ করেন।
শোক বিবৃতিতে বলা হয়, আমরা গভীর শোক ও দুঃখের সাথে জানাচ্ছি যে, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ৮২ ব্যাচের সাবেক ছাত্র, অতিরিক্ত সচিব (পিআরএল ভোগরত) কৃষিবিদ তৌফিকুল আলম (৫৯) করোনাভাইরাসে আক্রান্ত হয়ে শুক্রবার ২২ মে, ২০২০ সকাল ১০.৩০টায় ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
আমরা তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি। সেই সাথে পরম করুনাময় আল্লাহর কাছে প্রার্থনা করছি যেন মরহুমের শোক সমতপ্ত পরিবারের সদস্যদের এই শোক সহ্য করার তৌফিক দান করেন, আমিন।

SHARE