ওবায়দুল কাদেরের স্বাক্ষর জাল করে আওয়ামী লীগ নেতাকে বহিষ্কার, তোলপাড়

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের স্বাক্ষর জাল করে ভূঞাপুরের গোবিন্দাসী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো.দুলাল হোসেন চকদারের ভুয়া বহিষ্কারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে উপজেলা আওয়ামী লীগ। আজ দুপুরে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা মাসুদুল হক মাসুদ।

তিনি বলেন, গোবিন্দাসী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দুলাল হোসেন চকদার সম্মেলনের মাধ্যমে নির্বাচিত সাধারণ সম্পাদক। একটি স্বার্থান্বেষী মহল তার সম্মানহানি ও দলের ভাবমূর্তি ক্ষুণœ করার লক্ষ্যে আওয়ামী লীগের সাধারন সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের স্বাক্ষর জাল করে ভুয়া উড়ো চিঠি পাঠিয়েছে।

মাসুদুল হক মাসুদ বলেন, আমি টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগ নেতাদের সাথে ঢাকা কেন্দ্রীয় কার্যালয়ে গিয়েছিলাম। সেখান থেকে দুলাল চকদারের বহিষ্কারের বিষয়ে কোন চিঠি ইস্যু হয়নি। এ ধরনের কোন নথিপত্রও সেখানে নেই।

কেন্দ্রীয় দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়ার সাথে কথা হয়েছে। তিনি এ বিষয়ে কিছু জানেন না। আর আমি জেনেছি ওবায়দুল কাদেরের সাহেব এ ধরনের কোন চিঠিতে স্বাক্ষর করেননি। দুলাল চকদারের বহিষ্কার বিষয়ে যে উড়ো চিঠি এসেছে তা সম্পূর্ণ ভুয়া।

দলীয় যারা এ বিষয় নিয়ে অপপ্রচার চালিয়েছে তাদের কোন ব্যবস্থা নেয়া হবে কিনা সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, যারা এ বিষয় নিয়ে অপপ্রচার চালিয়েছে, বক্তব্য দিয়েছে তাদের বিরুদ্ধে দলীয় সিদ্ধান্ত মোতাবেক প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি নুরুল ইসলাম তালুকদার মোহন, যুগ্ম সম্পাদক মো.মিনহাজ উদ্দিন, সাহিনুল ইসলাম তরফদার বাদল, জেলা পরিষদ সদস্য আজহারুল ইসলামসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

SHARE