আওয়ামী লীগ কর্মীকে কুপিয়ে হত্যা

যশোরে এক আওয়ামী লীগ কর্মীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। পূর্বশত্রুতার জের ধরে মঙ্গলবার সন্ধ্যায় জেলার শার্শা উপজেলার কেরালখালি গ্রামের মাল্লাপাড়া এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। শার্শা থানার ওসি আতাউর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত আনিছুর রহমান (৪৫) ওই গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে। তিনি নিজামপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি পদপ্রত্যাশী ছিলেন।

নিজামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম জানান, আনিছুর মাল্লাপাড়ার সোহরাবের চায়ের দোকানে বসে অন্যদের সঙ্গে কথা বলছিলেন। এ সময় ওই গ্রামের নাসির উদ্দিন পেছন  থেকে এসে তার ওপর হামলা চালায়। নাসির চায়নিজ কুড়াল দিয়ে আনিছের ঘাড়ে কোপ দেয়। পরে হাতুড়ি দিয়েও কয়েকবার আঘাত করে।

স্থানীয়রা বুঝে ওঠার আগেই নাসির পালিয়ে যায়।

পরে স্থানীয়রা আনিছুরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আশরাফুজ্জামান তাকে মৃত ঘোষণা করেন। ইউপি চেয়ারম্যান কালাম বলেন, কেরালখালি গ্রামের হামজা আলীর ছেলে নাসির এলাকায় সন্ত্রাসী হিসেবেই পরিচিত। বেশ কিছুদিন বিদেশে থাকার পর সম্প্রতি সে দেশে ফেরে।

শার্শা থানার ওসি আতাউর রহমান বলেন, পূর্ব শত্রুতার জের ধরে এই হত্যাকা- ঘটানো হয়েছে বলে প্রাথমিক তথ্যে ধারণা করা হচ্ছে। প্রকৃত ঘটনা জানতে তদন্ত শুরু হয়েছে।

SHARE